থানায় থানায় বিএনপির বিক্ষোভ কর্মসূচি ঘোষণা

জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপির অবস্থান কর্মসূচিতে পুলিশের বাধা এবং নেতাকর্মীদের আটকের প্রতিবাদে আগামী শনিবার ঢাকা মহানগরীর থানায় থানায় বিক্ষোভ করবে বিএনপি।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কর্মসূচির ঘোষণা করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় তিনি বিএনপির শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচিতে পুলিশি হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

মির্জা ফখরুল বলেন, তারা মুখে গণতন্ত্রের কথা বলেন। বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে অনুপ্রবেশ ঘটিয়ে সরকার অশান্তি সৃষ্টি করছে। আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা দলীয় নেতাকর্মীদের মধ্যে সাধারণ পোশাকে ঢুকে বিশৃঙ্খলা এবং নেতাকর্মীদের আটক করেছে।

তিনি বলেন, ছাত্রদলের নেতা রাজকে যেভাবে গ্রেফতার করা হয়েছে তা শুধুমাত্র হিটলারের সময়ে হয়েছে। গত পরশু প্রোগ্রাম শেষে শফিউল বারী বাবুকে প্রেস ক্লাবের ভেতর থেকে পিস্তল উচিয়ে গ্রেফতার করে ডিবি। চেয়ারপারসনকে সাজা দেয়ার পর থেকে প্রতিটি কর্মসূচি শান্তিপূর্ণভাবে পালিত হচ্ছে। এটা দেখে আওয়ামী লীগের গাত্রদাহ। তাই শান্তিপূর্ণ কর্মসূচিতে হামলা করে অশান্তি সৃষ্টি করছে।

You might also like

Leave a Reply

শিরোনাম