রাধিকার বিকিনি পরা ছবি নিয়ে বিতর্ক

মাঝেমধ্যে তোপের মুখে পড়া রাধিকা আপ্তের জন্য খুব স্বাভাবিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে বোধ হয়। কিছু একটা করলেই সংবাদের শিরোনাম হয়ে ওঠেন তিনি। এবারও জড়িয়েছেন বিতর্কে।

সমুদ্রস্নানে গিয়ে বিকিনি পরা ছবি তুলে সেটি ইনস্টাগ্রামে পোস্ট করায় এখন তার দিকে আঙুল তুলেছেন সমালোচকরা। অবশ্য এমন প্রতিক্রিয়াকে তিনি পাত্তা দেননি বলেই জানিয়েছেন ভারতীয় সংবাদ মাধ্যম সংবাদ প্রতিদিন।

বছরের শুরুতেই সাফল্য। অক্ষয় কুমারের পাশাপাশি ‘প্যাডম্যান’-এ নজর কেড়েছেন তিনিও। হিন্দি, ইংরাজি, তামিল মিলিয়ে হাতে আরও একগুচ্ছ ছবি। কয়েকটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। কয়েকটির শুটিং এখনও বাকি। সে কাজ সারার আগে কয়েকটা দিন নিজের মতো করে কাটাতে চেয়েছিলেন রাধিকা।

এরই অংশ হিসিবে বন্ধুদের সঙ্গে পৌঁছে গিয়েছেন গোয়ার সৈকতে। অবসর সময়ের সে মুহূর্ত ভাগ করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। তাতেই বাধল বিপত্তি। বিকিনি পরার জন্য অনলাইন দুনিয়ার একাংশের কটাক্ষের শিকার হতে হল নায়িকাকে।

সূর্যাস্তের মুহূর্ত ছবিটিতে তুলে ধরেছিলেন রাধিকা। যাতে নীল-সাদা বিকিনিতে দেখা যাচ্ছে তাকে। সঙ্গে রয়েছে এক বন্ধু। হাতে ওয়াইনের গ্লাস। এ ছবিতেই চটেছেন অনেকে।

এতে অবশ্য নায়িকার কোনও মন্তব্য নেই। কারণ গোয়ার সৈকতে পাখির সঙ্গে সূর্যাস্ত দেখতে ব্যস্ত তিনি। সে ভিডিও আপলোড করেছেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে।

You might also like

Leave a Reply

শিরোনাম