সালমান শাহ হত্যা মামলার প্রতিবেদন ২০ নভেম্বর

চিত্রনায়ক সালমান শাহর মৃত্যু রহস্য উদঘাটনের জন্য পিবিআইয়ের পুনঃতদন্তের প্রতিবেদন দাখিলের তারিখ আগামী ২০ নভেম্বর ধার্য করেছেন আদালত।

আজ সোমবার (২৫ সেপ্টেম্বর) প্রতিবেদন দাখিলের তারিখ ধার্য ছিল।

কিন্তু পিবিআইয়ের পক্ষ থেকে এদিন কোনো প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম মাহমুদা আক্তার নতুন করে এদিন ধার্য করেন।

প্রয়াত চিত্রনায়ক সালমান শাহর মৃত্যুর ঘটনায় করা মামলা পুনঃতদন্ত করতে গেল ৭ ডিসেম্বর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ দেন আদালত। সেই পরিপ্রেক্ষিতে আজ সোমবার ছিল তদন্ত প্রতিবেদন দাখিলের দিন।

সালমান শাহর পরিবারের আইনজীবী ফারুক আহম্মদ জানান, ‘আজ আমরা অপেক্ষায় ছিলাম পিবিআই সালমান হত্যার তদন্ত প্রতিবেদন দাখিল করবে। কিন্তু সেটি দাখিল না হওয়ায় নতুন করে দিন ধার্য করা হয়েছে ২০ নভেম্বর। আশা করছি নির্দিষ্ট তারিখে এ তদন্ত প্রতিবেদন হাতে আসবে এবং জনপ্রিয় নায়ক সালমান হত্যার রহস্য উদঘাটিত হবে। সেই সঙ্গে এ খুনের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার মধ্য দিয়ে সালমানের পরিবার ও তার ভ্ক্তদের দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হবে। ’

প্রসঙ্গত, ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর মারা যান চিত্রনায়ক চৌধুরী মোহাম্মদ শাহরিয়ার ইমন ওরফে সালমান শাহ। ওই সময় এ বিষয়ে অপমৃত্যুর মামলা করেন তার বাবা কমরউদ্দিন আহমদ চৌধুরী।

You might also like

Leave a Reply

শিরোনাম