রাজশাহী কিংসে কেসরিক উইলিয়ামস

রাজশাহী কিংসে যোগ দিলেন ওয়েস্ট ইন্ডিজের পেসার কেসরিক উইলিয়ামস। বিপিএলের চতুর্থ আসরেও রাজশাহীর হয়ে খেলেছিলেন উইলিয়ামস। পঞ্চম আসরের জন্যও রাজশাহীর সাথে নতুন চুক্তি সম্পন্ন করেছেন তিনি।

গত আসরে শেষের দিকে দলের সাথে যুক্ত হয়েছিলেন কেসরিক। ৫ ম্যাচে ৫.৫৫ ইকোনোমিতে নিয়েছিলেন ৮ উইকেট। সেরা বোলিং ফিগার ছিল ১১ রানে ৪ উইকেট। পাশাপাশি তামিম ইকবালকে আউট করে বিপিএলে সেলফি উৎযাপনের সূচনা করেন। পরে তা বিশাল জনপ্রিয়তা পায়।

এবারের পঞ্চম আসরে শুরুতে দল গুছাতে পিছিয়ে থাকলেও এখন ভালোভাবেই মাঠে নেমেছে রাজশাহী। আগেরবারের আইকন ক্রিকেটার সাব্বির রহমানকে পরিবর্তন করে মুশফিকুর রহিমকে দল নিয়েছে কিংসরা। চতুর্থ আসরে রাজশাহীর কিংস খেলেছিল ফাইনাল পর্যন্ত। তবে ঢাকা ডায়নামাইটসের কাছে ফাইনালে হেরে যায়। আহামরি দল না নিয়েও অধিনায়ক ড্যারেন স্যামির নেতৃত্বে টুর্নামেন্টের সবচেয়ে বড় চমক ছিল রাজশাহী। তবে এবারের আসরে স্যামিকে পাচ্ছে না রাজশাহী কিংস। গ্লোবার টি-টোয়েন্টিতে অংশ নিতে বিপিএলে খেলছেন না এই ক্রিকেটার। এবার রাজশাহীর অধিনায়কের দায়িত্বে দেখা যেতে পারে মুশফিকুর রহিমকে।

উল্লেখ্য, আগের আসরের বিদেশী ক্রিকেটারদেরই সাথে নতুন চুক্তি করছে রাজশাহী। ইতিমধ্যে নিশ্চিত করেছে জেমস ফ্র্যাঙ্কলিন, সামিত প্যাটেলকে। পাশাপাশি দলে ভিড়িয়েছে লুক রাইট, ম্যালকম ওয়ালারের মতো ক্রিকেটারদের।

সূত্রঃ বিডিক্রিকটাইম ডট কম।

শিরোনাম