ভোগ ম্যাগাজিনের মডেল রাওদার আতিফের মৃতদেহ রাজশাহী থেকে উদ্ধার…

rr

ভোগ ইন্ডিয়া ম্যাগাজিনের মডেল ও মালদ্বীপের নাগরিক রাওদা আতিফকে মৃত অবস্থায় পাওয়া গেছে। পুলিশ আজ তার মৃতদেহ রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের হোস্টেল থেকে উদ্ধার করেছে। ২০ বছর বয়সী আতিফা ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

রাজশাহী সার্কেলের সহকারী কমিশনার ইফতেখার আলম সংবাদ মাধ্যমে জানান, কলেজ কর্তৃপক্ষের কাছ থেকে খবর পেয়ে হোস্টেলে গিয়ে পুলিশ রুমের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মেয়েটির মরদেহ দেখতে পায়। গত বুধবার দুপুর ১২টার দিকে মডেলের লাশ পুলিশ হেফাজতে নেয়া তার বাবার নাম মো. আতিফ ও মায়ের নাম আমিনা মহাসিমাত। বাড়ি মালদ্বীপে। রাওদা কলেজের মহিলা হোস্টেলের দ্বিতীয় তলার ২০৯ নম্বর রুমে থাকতেন। সিলিং ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে দরজা ভেঙ্গে হোস্টেল কর্তৃপক্ষ তাকে বের করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। রাওদা আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলে জানা গেছে।

হোস্টেলের ইনচার্জ জানিয়েছেন, বিদেশি কোটার ছাত্রী ছিল রাওদা। ২০১৬ সালের ১৪ জানুয়ারি ওই রুমে উঠেন তিনি। ভোগ ইন্ডিয়া ম্যাগাজিনের অক্টোবরের সংখ্যার প্রচ্ছদে অন্যান্য মডেলের সঙ্গে রাওদাও ছিলেন। নবম বর্ষপূর্তি উপলক্ষ্যে অক্টোবরে প্রকাশিত হয় ভোগ ম্যাগাজিনের সংখ্যাটি। উল্লেখ্য, এই প্রচ্ছদে বাংলাদেশের মডেল পিয়া জান্নাতুলও অংশ নেন।

পথে প্রবাসে/বিএম।

You might also like

Leave a Reply

শিরোনাম